ফেনীতে বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭, আহত ৩০ জন

  ফেনী (চট্টগ্রাম) প্রতিনিধি ১৫ আগস্ট ২০১৯, ১০:৪৯ | অনলাইন সংস্করণ

ফেনীতে বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭, আহত ৩০ জন
ছবি: যুগান্তর

ঢাকা থেকে কক্সবাজারগামী পিকনিকের বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা একজন বেড়ে সাতে দাঁড়াল। এ দুর্ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) ভোর পৌনে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর লেমুয়ায় ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই ছয়জন মারা যান বলে নিশ্চিত করেছেন মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কাওসার। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান বলে জানান তিনি।

এসআই কাওসার বলেন, পিকনিকের জন্য নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল কুমিল্লা-ঢাকা (ঢাকা-মেট্রো-১৪-৭৫৭৮) প্রাইম পরিবহনের বাসটি। ফেনীর লেমুয়ায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন এবং হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

হতাহতদের মধ্যে সবাই ঢাকা ও এর আশপাশের জেলার বলে জানান তিনি।

আহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে, তারা হলেন- আক্তার হোসেন (২২), অপু (২৫), ইকবাল হোসেন (৩৮), রহিম (১৩), আসলাম (৪০), ফয়সল (২৩), মুন্না (৫০), আয়শা আক্তার (১৭), নাজমা আক্তার (১৮), দুলাল (২৭), রিপন (৪০), রিপন মিয়া (৩০) ও দুলাল (৮)।

তারা সবাই ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত ও নিহতদের মধ্যে একই পরিবারের ৯ সদস্য রয়েছেন বলে জানা গেছে। তারা ঈদের ছুটিতে কক্সবাজার ও বান্দরবান ভ্রমণে যাচ্ছিলেন।

নিহতদের মধ্যে সুজন (৪০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি ঢাকা বিক্রমপুরে।

ঘটনার বিবৃতি দিয়ে আহত রুমা আক্তার নামে এক বাসযাত্রী বলেন, ঢাকা থেকে রাত ২টায় রওনা দিই আমরা। এর মধ্যে হাইওয়েতে একটি রেস্তোরাঁয় সবাই নাস্তা করে আবার বাসে উঠে পড়ি। একপর্যায় প্রায় সবাই ঘুমিয়ে পড়ি। আমাদের ঘুমের মধ্যেই এ দুর্ঘটনা ঘটে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×