কালিয়ায় আ 'লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা, পুলিশের গুলি

  নড়াইল প্রতিনিধি ১৬ আগস্ট ২০১৯, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

আহত নজরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন
আহত নজরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন

নড়াইলের কালিয়া উপজেলায় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামকে (৭০) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমান বিপ্লবের নেতৃত্বে একদল দুর্বৃত্ত।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার কলাবাড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহত নজরুল ইসলাম উপজেলার কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।

গুরুতর আহত নজরুলকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, আসন্ন কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মোল্যা নজরুল ইসলামের ওপর ক্ষুব্ধ ছিল প্রতিপক্ষ নেতা হাফিজুর রহমান বিপ্লব। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে ধারণা স্থানীয়দের।

আহত নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে তিনি কলাবাড়িয়া বাজারে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় হাফিজুর রহমান বিপ্লবের নেতৃত্বে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়িভাবে লাঠি ও লোহার রড দিয়ে আঘাত করতে থাকে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে চলে যায়।

এরপর স্থানীয় লোকজন নজরুলকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষ উত্তেজিত হলে পুলিশ ফাঁকা গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ হামলার ঘটনায় নজরুল মোল্যার ভাতিজা কামাল মোল্যা বাদী হয়ে শুক্রবার সকালে নড়াগাতি থানায় একই গ্রামের হাফিজুর রহমান বিপ্লব এবং হাসানসহ ১০ জনের নাম উল্লেখ ও ৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে উপজেলার নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির যুগান্তরকে বলেন, নজরুল মোল্যার ওপর হামলার বিষয় জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার এজাহারভুক্ত আসামি জুবায়ের (৩৩) খুবায়ের (২৯) ও দিদারুলকে (৩১) আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: juganto[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×