নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার উদ্বোধন করলেন এমপি মাশরাফি

  নড়াইল প্রতিনিধি ১৬ আগস্ট ২০১৯, ২১:২৭ | অনলাইন সংস্করণ

নড়াইলে এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি এমপি মাশরাফি বিন মর্তুজা
নড়াইলে এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি এমপি মাশরাফি বিন মর্তুজা

নড়াইলে এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি মাশরাফি বিন মর্তুজা।

নড়াইলের জনগণের স্বাস্থ্য সেবাদানের লক্ষ্যে আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে এ হেলথ কেয়ার সেন্টার।

বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডায়াবেটিক কল্যাণ সমিতির যৌথ আয়োজনে শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে এ হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হয়।

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মাশরাফি বলেন, ‘যাদের প্রাইভেটভাবে অতিরিক্ত অর্থ দিয়ে চিকিৎসক দেখানোর সামর্থ্য নেই, তারা এ হেলথ কেয়ারের মাধ্যমে সামান্য অর্থে সেবা পাবেন। আমরা এ সেবা প্রত্যন্ত অঞ্চলেও পৌঁছে দেয়ার চেষ্টা করব।’

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারে প্রতি সপ্তাহে রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নিয়মিত রোগী দেখবেন গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. মায়া রানী বিশ্বাস। প্রতি মাসের তৃতীয় ও চতুর্থ শুক্রবার রোগী দেখবেন শিশু বিশেষজ্ঞ ডা. আলিমুজ্জামান সেতু।

প্রতি সপ্তাহের সোমবার ও মঙ্গলবার রোগী দেখবেন মেডিসিন ও ডায়াবেটিকস রোগ বিশেষজ্ঞ ডা. দীপ বিশ্বাস সুদীপ। এ ছাড়া প্রতি শুক্রবার রোগী দেখবেন যশোর সিএমএইচের সহকারী অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার কানিজ ফাতেমা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, যুগ্ম-সাধারণ সম্পাদক এমএম কামরুল আলম, কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, আবদুল হাই ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনির মল্লিক, ডায়াবেটিক রোগী কল্যাণ সমিতির সভাপতি আবদুল মুকিত লাভলু, সদস্য সচিব শরীফ আশরাফুজ্জামান প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×