আশুলিয়ায় বাসচাপায় যুবক নিহত

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ১৭ আগস্ট ২০১৯, ১৮:২০ | অনলাইন সংস্করণ

বাসচাপায় নিহত
বাসচাপায় নিহত। প্রতীকী ছবি

আশুলিয়ায় বাসচাপায় আলমগীর হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার ছোটভাই হজরত আলী।

শনিবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানীবাজার আরকে টেক্সটাইলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন আশুলিয়ার গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরে আলমগীর হোসেন ও হজরত আলী মোটরসাইকেলযোগে জিরানীবাজার আরকে টেক্সটাইলের সামনে ইউটার্ন নিয়ে নবীনগরের দিকে যাচ্ছিলেন।

এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস (নং-১৪-৬৭০৯) পেছন থেকে ওই মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আলমগীর হোসেন নিহত হন। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হজরত আলীকে শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করেছেন।

হাইওয়ে থানার এসআই মোজাম্মেল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার ও ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় বাসের চালক বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×