ঈদ শেষে কর্মস্থলে ফেরা হলো না পুলিশ সদস্য আশরাফুলের

  বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ১৮ আগস্ট ২০১৯, ২২:৩৭ | অনলাইন সংস্করণ

আশরাফুল ইসলাম
আশরাফুল ইসলাম। ফাইল ছবি

হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকার চাপায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

রোববার বিকাল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইতল ইউনিয়নের দেউলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

জানা গেছে, পুলিশ সদস্য আশরাফুল ঈদের ছুটি কাটিয়ে মোটরসাইকেলযোগে তার কর্মস্থল সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে পৌঁছলে অজ্ঞাতনামা ঢাকাগামী একটি প্রাইভেটকার চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসার ১০ মিনিটের ব্যবধানে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বাহুবল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পাগলা থানার পাইতলা ইউনিয়নের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন বলেন, আশরাফুল ইসলাম অবিবাহিত ছিল। ২০১৬ সালে পুলিশ কনস্টেবল পদে চাকরিতে যোগদান করে। তার পরিবারের সবার ছোট ছিল আশরাফুল। বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×