চট্টগ্রামে ভণ্ডপীর গ্রেফতার

  চট্টগ্রাম ব্যুরো ১৮ অগাস্ট ২০১৯, ২২:৪২:৩১ | অনলাইন সংস্করণ

নগরীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. নেজাম উদ্দিন (৪২) ওরফে নেজাম মামা নামে এক কথিত পীরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় বায়েজিদ বোস্তামি থানাধীন আরেফিন নগর এলাকার মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ নামক আস্তানা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার শাহাবুদ্দীনের ছেলে।

রাতে বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগকারীর বরাত দিয়ে ওসি বলেন, মুক্তিযোদ্ধা কলোনীতে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে নেজাম উদ্দিন নামে এক ভুয়া পীরকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, এক সপ্তাহ আগে মহেশখালী থেকে এক নারী ঝাঁড়ফুক করাতে তার খানকায় আসেন। রাতে ওই নারী ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে পাশের এক চা দোকানদারের কিশোরী মেয়েকে ওই নারীর সঙ্গে ঘুমাতে ডেকে নেয় নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে।

ক্ষতি হবে ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরও ছয়বার ধর্ষণ করে। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে রোববার থানায় এসে অভিযোগ করেন বলে ওসি জানান।

তিনি জানান, ওই কলোনীতে খানকা বানিয়ে মানুষকে ঝাঁড়ফুক ও তাবিজ দিতেন নেজাম। তার কাছে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতেন। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত