হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী

  অনলাইন ডেস্ক ১৯ আগস্ট ২০১৯, ২০:৩৩ | অনলাইন সংস্করণ

মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান
মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ১৯৬৯ থেকে ২০১৯ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

গত ১৪ আগস্ট স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের এমপি, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মাহফুজুল রহমান মিতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাঈন উদ্দীন, মুছাপুর হাজী আবদুল বাতেন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের আহ্বায়ক বিশিষ্ট শিক্ষানুরাগী জসীম উদ্দীন ভুঁইয়া।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম, মাস্টার শহীদ উল্যাহ, প্রাক্তন ছাত্র ফোরকান উদ্দীন, মোশাররফ হোসেন লিটন, আবদুল মান্নান রানা, যুগ্ম সদস্য সচিব লায়ন আমজাদ হোসেন, সানা উল্যাহ শামীম, মোবারক মাহমুদ, প্রভাষক সিরাজ সহ প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মাহফুজুল রহমান মিতা বলেন, ‘অত্র বিদ্যালয় সন্দ্বীপের একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। দ্বীপের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নের ব্যাপারে সবাইকে ভূমিকা রাখতে হবে। আগামী ২১ ও ২২ ডিসেম্বর সুবর্ণজয়ন্তী পালন অনুষ্ঠানে আমার পক্ষ থেকে সার্বিক সহায়তা থাকবে।’

অনুষ্ঠানে প্রাক্তন-ছাত্রী পরিষদের আহ্বায়ক জসীম উদ্দীন সুবর্ণজয়ন্তীর বিভিন্ন পরিকল্পনার কথা সবাইকে অবহিত করেন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সদস্য সচিব লায়ন মোহাম্মদ সামছুল আলম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×