২৪ ঘণ্টা পর রুমায় অপহৃত ৩ চালকের মধ্যে দুজন মুক্ত

  যুগান্তর রিপোর্ট ২১ আগস্ট ২০১৯, ০৮:১৪ | অনলাইন সংস্করণ

২৪ ঘণ্টা পর রুমায় অপহৃত ৩ চালকের মধ্যে দুজন মুক্ত
ছবি: যুগান্তর

বান্দরবানের রুমা উপজেলায় অস্ত্রের মুখে অপহরণের ২৪ ঘণ্টা পর তিন চালকের মধ্যে দুজনকে মুক্তি দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যায় তারা ঘটনাস্থলের কাছেই একটি নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে আশ্রয় নেন।

স্থানীয়রা জানান, দুর্বৃত্তদের হাতে অপহরণের ২৪ ঘণ্টা পর মঙ্গলবার সন্ধ্যায় অপহৃত তিন চালকের মধ্যে দুজন কৌশলে পালিয়ে রুমা সদরের মুন্নমপাড়ার একটি নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে আশ্রয় নেন।

এর আগে সোমবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের মিনজিরিপাড়ায় তিনটি জিপ গাড়ির তিন চালককে অপহরণ করেছে অস্ত্রধারী দুর্বৃত্তরা।

অপহৃতরা হলেন- রুমা উপজেলার লেমুঝিরিপাড়ার বাসু কর্মকার (৩২), বড়ুয়াপাড়ার নয়ন জলদাস (২৯) এবং চট্টগ্রামের আমিরাবাদ এলাকার মো. মিজান (৩০)।

অপহরণের খবর পেয়ে অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল ও আশপাশের এলাকাগুলোতে অভিযানে নামে।

রুমা জিপ পরিবহনের লাইনম্যান মোহাম্মদ মিজানুর বলেন, সোমবার রুমায় সাপ্তাহিক হাটবাজার ছিল। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জিপ বেতেলপাড়া, মুন্নুমপাড়া, লাইনঝিরিপাড়া সড়কে যান। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনজিরিপাড়া মুখ থেকে অস্ত্রধারীরা তিনটি গাড়ির তিন চালককে অপহরণ করে নিয়ে যায়। তাদের দুজনের বাড়ি রুমায় এবং একজনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদে।

রুমা থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, মিনজিরিপাড়া মুখ থেকে তিনটি জিপ গাড়ির তিন চালককে অপহরণের খবর পাই। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনও নিশ্চিত হতে পারিনি।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×