প্রশাসনের বাধায় সেই পুলিশের বিয়ে ভণ্ডুল!

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ২১ আগস্ট ২০১৯, ২১:১৯ | অনলাইন সংস্করণ

নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী হাজেরা আক্তার জেরিন (১৩)।

মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াছিন এ বাল্যবিয়ে বন্ধ করেন। এ জন্য বিয়ে হলো না পুলিশ কনস্টেবল সৌরভ হোসেনের।

হাজেরা আক্তার জেরিন উপজেলার চরফকিরা ৫নং ওয়ার্ডের সাইফ উদ্দিনের মেয়ে।

জানা গেছে, স্কুলছাত্রী জেরিনের সঙ্গে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রামেশ্বরপুর এলাকার গোলাপ ফোরম্যান বাড়ির ইউছুফ নবীর ছেলে সৌরভ হোসেনের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। সৌরভ পুলিশ কনস্টেবল হিসেবে চাকরি করেন। তবে তিনি কোন থানায় কর্মরত রয়েছেন তা জানা যায়নি।

এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত এ বিয়ে বন্ধ করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালত কনের পিতা সাইফ উদ্দিনকে মেয়েকে বাল্যবিয়ে দেয়ার চেষ্টার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত মেয়ের বিয়ে দেবে না মর্মে অঙ্গীকারনামা প্রদান করেন সাইফ উদ্দিন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×