দেলদুয়ারে ডেঙ্গুজ্বরে নারীর মৃত্যু

  দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি ২১ আগস্ট ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী
দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় এডিস মশার কামড়ে ডেঙ্গু আক্রান্ত ৮ জনের খবর পাওয়া গেছে। এদের মধ্যে শেফালী (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে।

শেফালী বর্নী গ্রামের লুতফর রহমানের স্ত্রী। মঙ্গলবার প্রচণ্ড জ্বর নিয়ে তিনি জামুর্কী হাসপাতালে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

একই গ্রামের ইসহাক সিকদারের মেয়ে আছিয়া বেগম (৩৫), বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শাহালমের স্ত্রী রাশেদা (৩৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

এছাড়া দেলদুয়ার থানায় কর্মরত পুলিশ কনস্টেবল শাহাবউদ্দিন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেছে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছেন ওসি একে সাইদুল হক ভুইয়া।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১০ আগস্ট থেকে এ পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জনকে শনাক্ত করা হয়েছে। তারা হলেন নুরুন্দা গ্রামের সম্ভু দাসের ছেলে বাবুল দাস (৪৫), নান্দুরিয়া গ্রামের রঙ্গলালের ছেলে হৃদয় মন্ডল (১৭), হেরন্ডপাড়া গ্রামের জয়নাল মিয়ার স্ত্রী ফিরোজা বেগম, নলশোধা গ্রামের রঞ্জু মিয়ার ছেলে মামুন (৩৪) ও লালহারা গ্রামের সাহেব আলীর মেয়ে সোনালী (১২)।

উপজলো স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মিনহাজ উদ্দিন জানান, ডেঙ্গু শনাক্তকরণের কিট আসার পর থেকে ৫ জনকে শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে সোনালীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে রের্ফাড করা হয়েছে। জনসচেতনতা বাড়াতে প্রচার-প্রচারণার পাশাপাশি মশক নিধন স্প্রে ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×