দিনাজপুরে ভস্মীভূত রান্নাঘরে মিলল শিশুর ছাই হওয়া লাশ

  দিনাজপুর প্রতিনিধি ২১ আগস্ট ২০১৯, ২২:৪৮ | অনলাইন সংস্করণ

অগ্নিকাণ্ড খবর পেয়ে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন
অগ্নিকাণ্ড খবর পেয়ে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় অগ্নিকাণ্ডে ভস্মীভূত রান্নাঘরে নিজ সন্তানকে খুঁজতে গিয়ে মিলল ১০ মাস বয়সের শিশু মুরাদ ইসলামের পুড়ে ছাই হওয়া লাশ।

জলজ্যান্ত রেখে যাওয়া সন্তানের ছাই হওয়া লাশ পেয়ে মাকসুদা বেগম দুলালীর কান্না আর আহাজারীতে ভারী হয়ে উঠে এলাকার পরিবেশ।

চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের তেলীপাড়া গ্রামে মঙ্গলবার এই ঘটনাটি ঘটে।

নিহত মুরাদ ইসলাম তেলীপাড়া গ্রামের দিনমজুর মো. আলমগীর ইসলামের ছেলে।

মুরাদ ইসলামের নানা মোফাজ্জল হোসেন জানান, বেশ কিছুদিন ধরে তাদের বাড়িতেই থাকতো শিশু মুরাদ।

মঙ্গলবার রান্নাঘরে রান্না চলছিল। এ সময় মুরাদ ঘরের বারান্দায় বসেছিল। রান্না শেষ করে সবাই বাড়ি থেকে বের হয়ে গেলে হঠাৎ রান্নাঘরের চুলা থেকে রান্নাঘরে আগুন লেগে যায়।

এলাকাবাসী চিৎকার শুরু করলে সবাই এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ সময় মুরাদের মা মাকসুদা বেগম দুলালী এসে জিজ্ঞেস করে আমার সন্তান মুরাদ কই? শিশু মুরাদকে চারদিকে খোঁজাখুঁজির পর এক পর্যায়ে দেখা যায় রান্না ঘরের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে শিশু মুরাদ।

আগুন লাগা ও শিশু মৃত্যুর কথা নিশ্চিত করে চিরিরববন্দর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনোয়ার হোসেন জানান, অসাবধানতাবশত রান্না ঘরে আগুন লেগে যায়। এই আগুনে মুরাদ নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি দুঃখজনক।

তিনি জানান, খবর পেয়ে তিনিসহ চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী ঘটনাস্থলে যান। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫ হাজার টাকা অনুদান দেয়া হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×