শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে ইয়াবা সরবরাহ, নারী গ্রেফতার

  বগুড়া ব্যুরো ২২ আগস্ট ২০১৯, ২২:২৬ | অনলাইন সংস্করণ

খাইরুন্নেছা খালেদা
খাইরুন্নেছা খালেদা। ফাইল ছবি

দিনাজপুরের হাকিমপুরের হিলি সীমান্ত এলাকায় শ্বশুরবাড়ি থেকে ইয়াবা সংগ্রহ করে বাপের বাড়ি বগুড়ায় সরবরাহ করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে খাইরুন্নেছা খালেদা (৪৭) নামে এক গৃহবধূ।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা বৃহস্পতিবার দুপুরে তাকে মাটিডালি বিমান মোড় থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির পরিদর্শক শফিকুল ইসলাম পলাশ জানান, খালেদার বাপের বাড়ি বগুড়া শহরের চেলোপাড়ায়। দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওনাপাড়া গ্রামের মরফিদুল ওরফে মহিদুল ইসলামের সঙ্গে তার বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে খালেদা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন।

তিনি বলেন, ২০০৮ সালে প্রথম হাকিমপুর থানা পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার হন খালেদা। কিছুদিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান। এরপর তিনি কৌশল বদলিয়ে আবারো মাদক ব্যবসা শুরু করেন।

শফিকুল ইসলাম পলাশ জানান, স্বামীর বাড়ি এলাকায় বিক্রি না করে তিনি মাদক বগুড়ায় বাপের বাড়ি এলাকায় সরবরাহ করতে থাকেন। প্রতি মাসেই তার মাদকের চালান বগুড়ায় আসত। এ সব মাদক পাইকারি ও খুচরা বিক্রি করতেন।

পুলিশ কর্মকর্তা আরও জানান, খালেদাকে গ্রেফতার করতে অনেকদিন ধরে সোর্স লাগানো হয়েছিল। কিন্তু তিনি বারবার কৌশল পরিবর্তন করায় বেঁচে যান।

তিনি বলেন, খালেদা বৃহস্পতিবার পুলিশের ফাঁদে পা দেন। কৌশলে তাকে মাটিডালি বিমান মোড়ে ডেকে আনা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খালেদা দৌড় দেন। নারী পুলিশ তাকে ধাওয়া করে গ্রেফতার করে। তার কাছে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। পরে তিনি তার মাদক ব্যবসার কৌশল পুলিশকে জানিয়েছেন।

শফিকুল ইসলাম পলাশ জানান, খালেদার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তার দেয়া তথ্য মতে আরও অভিযান চালানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×