রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা খুন

  টেকনাফ(কক্সবাজার)প্রতিনিধি ২৩ আগস্ট ২০১৯, ০১:৪৫ | অনলাইন সংস্করণ

নিহত ওমর ফারুক। ছবি: সংগৃহীত
নিহত ওমর ফারুক। ছবি: সংগৃহীত

রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে টেকনাফে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে যুবলীগ নেতা ওমর ফারুক (২৪) কে গুলি করে হত্যা করে রোহিঙ্গা সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় একদল রোহিঙ্গা সন্ত্রাসী ওমরকে খুব কাছ থেকে গুলি করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। তিনি ওই এলাকার আব্দুল মুনাফ সওদাগরের ছেলে।

নিহত ওমর হ্নীলা ইউনিয়ন যুবলীগ ৯নং ওয়ার্ড সভাপতি ও জাদিমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

নিহতের পিতা জানান, কোনো কারন ছাড়াই রোহিঙ্গা ডাকাত নুর মোহাম্মদ ও সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারী তার ছেলেকে খুন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় ওমর বাড়ি থেকে বের হয়ে স্কুল সংলগ্ন জাদিমুরা বাজারে একটি দোকানে কেনাকাটা করছিলেন। অতর্কিত অস্ত্রধারীরা সেখানে গিয়ে তাকে টেনেহিঁচড়ে অন্ধকার স্থানে নিয়ে গুলি করে সটকে পড়ে।

পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

এদিকে ওমর হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসীরা জানান, হত্যাকাণ্ডে শতাধিক অস্ত্রধারী রোহিঙ্গা অংশগ্রহন করে। হত্যা শেষে তারা দলবেঁধে শালবাগার পাহাড়ের দিকে চলে যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×