পুলিশকে ৭ দিনের আলটিমেটাম দামুড়হুদা আওয়ামী লীগের!

  দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ২৪ আগস্ট ২০১৯, ২২:০৭ | অনলাইন সংস্করণ

দামুড়হুদা আওয়ামী লীগের মিছিল
ছবি: যুগান্তর

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় যুবলীগ কর্মী নঈমুদ্দিন ওরফে পল্টুর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার বিকাল ৪টার দিকে পল্টুর গ্রাম ইশ্বরচন্দ্রপুরে বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভের সময় দামুড়হুদা মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শুকুমার বিশ্বাস ও দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান উপস্থিত হয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করেন।

এ সময় আসামিদের গ্রেফতারের দাবিতে পুলিশকে ৭ দিনের আলটিমেটাম দিয়েছেন দামুড়হুদা উপজেলা আওমী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ঝন্টু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু ও দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান।

এদিকে হত্যার পর শনিবার সকালে পল্টুর ভাই মঈন উদ্দীন মন্টু বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ঘটনার সঙ্গে জড়িত ৭ জন যুবলীগ নেতাসহ অজ্ঞাত বেশ কয়েকজনের নামে থানায় মামলা করেছেন। তবে মামলার এজহারভুক্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযুক্ত আসামিরা হল- দর্শনা মোবারক পাড়ার আলী হোসেনের ছেলে, উপজেলা যুবলীগের সহ- সাধারণ সম্পাদক ও দর্শনা পৌর যুবলীগের সহ -সম্পাদক আব্দুল মান্নান খান, কবির খালাসির ছেলে, দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলান আলি তোতা ,মৃতু জিয়াউল হকের ছেলে যুবলীগ নেতা দিপু রেজা, মৃতু আ. রাজ্জাকের ছেলে যুবলীগ নেতা সাইফুল ইসলাম বাংলা, যুবলীগ নেতা আলমগীর , সামসুল হকের ছেলে যুবলীগ নেতা সোহেল, ইমারতের ছেলে যুবলীগ নেতা আশিকসহ অজ্ঞাত ১৫ জনের নামে মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুর রউফ ওরফে পুটে মণ্ডলের ছেলে যুবলীগ কর্মী নঈমুদ্দিন ওরফে পল্টু সহকর্মীদের নিয়ে দর্শনা পুরনো বাজার রেলগেট নামকস্থানে একটি চায়ের দোকানে বসেছিল।

এ সময় যুবলীগ নেতা আব্দুল মান্নান, শেখ আসলান আলি তোতাসহ ৮/১০ জন এসে তাকে জিআই পাইপ দিয়ে পিটিয়ে ও পেটে চাকু মেরে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে হাপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শুকুমার বিশ্বাস বলেন, থানায় একটি হত্যা মামলা হয়েছে। আসামিদের ধরতে সাঁড়াশি অভিযান চলছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন , হত্যাকারী যেই হোক তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×