দোয়ারাবাজারে ইয়াবাসহ মাদক সম্রাট আটক

  দোয়ারাবাজার ( সুনামগঞ্জ) প্রতিনিধি ২৫ আগস্ট ২০১৯, ০০:৪৬ | অনলাইন সংস্করণ

আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আলালকে (২৮) আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বগুলাবাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

দোয়ারাবাজার থানার পুলিশ ইনচার্জ আবুল হাশেমের তত্ত্বাবধানে এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন এসআই মনিতোষ পাল। এসআই সাইদুল ইসলাম ও এএসআই বজলুল করিমের সহায়তায় আলালকে আটক করা হয়। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের নুনু মিয়ার পুত্র।

আলাল দীর্ঘদিন মদ,গাঁজা ও ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। জেলার সব উপজেলায় মাদক পাচারকারী হিসেবে পরিচিত সে।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি ২৮ বিজিবি সুনামগঞ্জের আয়োজনে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান 'আলোর পথে' আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে সীমান্ত এলাকায় বিভিন্ন অপরাধ কর্মের সঙ্গে জড়িত (সীমান্ত অতিক্রম, সুপারি চুরি, গরু চুরি এবং মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ) আলালসহ ২৪ জন যুবক নিজেদের জীবনের বিভিন্ন অপরাধের কথা তুলে ধরে। পরে স্বাভাবিক জীবনে ফিরে আসার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে।

এসময় ২৮ বিজিবি অধিনায়ক, মেডিক্যাল অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ তাদের ফুল দিয়ে বরণ করেন। কিন্তু কিছুদিন না যেতেই আবার আলাল মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আলালকে মাদক বিক্রিকালে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার তাকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×