সুনামগঞ্জ প্রেসক্লাব: সভাপতি পঙ্কজ সাধারণ সম্পাদক মহিম

  যুগান্তর রিপোর্ট ২৫ আগস্ট ২০১৯, ১৯:৪২ | অনলাইন সংস্করণ

সভাপতি পঙ্কজ দে ও সাধারণ সম্পাদক একে এম মহিম
সভাপতি পঙ্কজ দে ও সাধারণ সম্পাদক একে এম মহিম

সুনামগঞ্জ প্রেসক্লাবের ২০১৯ সালের নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শনিবার (২৪ আগস্ট) রাতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে এটিএন বাংলা ও সমকাল প্রতিনিধি পঙ্কজ দে ও সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিন ও চ্যানেল আই প্রতিনিধি একে এম মহিম নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, সহ সভাপতি কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক দেশ রূপান্তর ও যমুনা টিভির মাহমুদুর রহমান তারেক, যুগ্ম সম্পাদক আমাদের সময়ের বিন্দু তালুকদার, কোষাধ্যক্ষ চ্যানেল-২৪ এর আর জুয়েল, দপ্তর সম্পাদক চ্যানেল এস’র আকরাম উদ্দিন,

প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও দ্য বাংলাদেশ টুডে প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভির জাকির হোসেন, সাহিত্য সম্পাদক এনটিভির দেওয়ান গিয়াস চৌধুরী, ক্রীড়া সম্পাদক বাংলানিউজের আশিকুর রহমান পীর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডিবিসি নিউজের আমিনুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- সৈয়দ তাহের আলম মনসুর, দেওয়ান ইমদাদ রেজা, ইশতিয়াক শামীম, লতিফুর রহমান রাজু, খলিল রহমান, এমরানুল হক চৌধুরী, শাহজাহান চৌধুরী, এনাম আহমেদ।

নির্বাচন পরিচালনা করেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সৈয়দ তাহের আলম মনসুর, সদস্য দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু ও খলিল রহমান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×