ভেদরগঞ্জে কলেজে ঢুকে আত্মহত্যার চেষ্টা যুবকের!

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ২৫ অগাস্ট ২০১৯, ২২:২৫:২৭ | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার হাজী শরীয়তউল্যাহ কলেজ ক্যাম্পাসে প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক।

রোববার দুপুর দেড়টার দিকে কলেজ ভবনের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

নীরব মিয়া (১৯) সখিপুর ইউনিয়নের মাধু সরকার কান্দির বাসিন্দা আব্দুল হাকিম মোল্যার ছেলে। সে গাজীপুর জেলার একটি গামেন্টর্স এক্সেসরিজের কারখানায় কাজ করে।

জানা গেছে, একাদশ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু কয়েকদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের সম্পর্কের অবনতি ঘটতে থাকে।

পরে রোববার দুপুরে বিষ নিয়ে হাজী শরীয়তউল্যাহ কলেজে যায় নীরব এবং ওই ছাত্রীকে সামনে রেখে বিষপান করার চেষ্টা করে সে। এ সময় ছাত্রীর সহপাঠীরা নীরবকে উদ্ধার করে অধ্যক্ষের কাছে নিয়ে যায়। পরে কলেজ কর্তৃপক্ষ নীরবকে সখিপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

আত্মহত্যার চেষ্টাকারী নীরব মিয়া বলেন, আমার সঙ্গে দুই বছর প্রেম সম্পর্কের পর কয়েকদিন ধরে তা অস্বীকার করে আসছে মেয়েটি। আমি কিছুতেই তা মানতে পারছিলাম না। তাই তাকে ভয় দেখানোর জন্য এ কাজ করেছি। আমি তাকে অনেক বেশি ভালোবাসি। অন্যথায় আমি মারা যাব।

তবে ওই ছাত্রী বলেন, নীরব আমাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে হুমকি দিত এবং ব্লাকমেইল করত। পরে আমি বাধ্য হয়ে অনেকদিন তার সঙ্গে কথা বলেছি। কিন্তু এখন কথা না বলায় সে আমাকে আত্মহত্যা এবং বিষপানের হুমকি দেয়।

এ বিষয়ে হাজী শরীয়তউল্যাহ কলেজের অধ্যক্ষ আবুল বাশার আল আজাদ বলেন, যে ঘটনাটি ঘটতে যাচ্ছিল তা আমাদের কলেজের জন্য বিশাল বদনামের কারণ হয়ে দাঁড়াতো। আমি চাই কোনোক্রমেই যে কেউ এ ধরনের ঘটনা ঘটানোর সাহস না পায়।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক বলেন, ছেলেটি এখন আমাদের থানা হেফাজতে রয়েছে। বিস্তারিত পরে বলতে পারব।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত