সন্তান পেয়ে হাসি ফিরল মায়ের মুখে

  লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ২৫ অগাস্ট ২০১৯, ২২:৫৪:৩৯ | অনলাইন সংস্করণ

মায়ের কোলে শিশু মাসুদুর রহমান

কুমিল্লার লাকসামে চুরি হওয়া মাসুদুর রহমান নামে ১১ মাস বয়সের শিশুটিকে ২৪ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। পুত্রকে পেয়ে মায়ের মুখে ফিরে এসেছে হাসি।

রোববার ভোর ৩টায় নিজ বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার কেশতলা গ্রামের রাস্তার পাশের একটি মসজিদের পিছনে কান্নাকাটি অবস্থায় শুনতে পায় এলাকাবাসী। খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার কুমিল্লার আদালতের মাধ্যমে ওই শিশুটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করে।

হারানো সন্তানকে ফিরে পেয়ে বুকে জড়িয়ে ধরে মা-বাবা কান্নায় ভেঙে পড়েন।

জানা গেছে, গত শুক্রবার রাতে উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং দক্ষিণ পাড়ার রাজন ভূঁইয়া বাড়ির শফিকুর রহমান ও স্ত্রী সালমা বেগম শিশুটিকে নিয়ে ঘুমিয়ে পড়ে। ওইদিন রাতে ঘুমন্ত অবস্থায় কে বা কারা ঘরের দরজা খুলে মা-বাবার পাশ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

সকালে ঘুম থেকে উঠে সন্তানকে না পেয়ে মা-বাবা চিৎকার-কান্নাকাটি করতে থাকে। এ সময় বাড়ির লোকজন ছুটে আসে। আশপাশের ঘরে খোঁজাখুঁজির পর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়।

এ ঘটনায় শনিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাত ওই এলাকায় পুলিশ অভিযান চালায়।

এ বিষয়ে লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, চুরি হওয়া শিশুটিকে প্রায় ১ কিলোমিটার দূরে রাস্তার পাশের একটি মসজিদের পেছন থেকে উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত