জামালপুরে নতুন ডিসির শুভেচ্ছা বিনিময়

  জামালপুর প্রতিনিধি ২৬ আগস্ট ২০১৯, ২২:৪০ | অনলাইন সংস্করণ

জামালপুরের নতুন ডিসি মোহাম্মদ এনামুল হক
জামালপুরের নতুন ডিসি মোহাম্মদ এনামুল হক। ফাইল ছবি

জামালপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ এনামুল হক। সোমবার বিকালে তিনি যোগদান করেই কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

নারী অফিস সহায়কের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ায় জেলা প্রশাসক আহমেদ কবীরকে ওএসডি করে ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

একই সঙ্গে পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ এনামুল হককে জামালপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়।

নতুন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক যোগদানের পর জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সোমবার তার কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি সব মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজিব কুমার সরকার জানান, নতুন জেলা প্রশাসক সোমবার বিকাল সাড়ে ৪টায় তার কর্মস্থলে যোগদান করেছেন।

এ দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় শাখার অফিস সহায়ক আলোচিত নারী সানজিদা ইয়াসমীন সাধনা রোববার কর্মস্থলে অনুপস্থিত থাকলেও সোমবার সকালে তিনি ছুটির আবেদন নিয়ে অফিসে উপস্থিত হন।

তিনি শারীরিক অসুস্থ দেখিয়ে ৩ দিনের ছুটির আবেদন করেছেন। ছুটির আবেদন দিতে এসে কিছুক্ষণ জ্ঞান হারিয়ে ফেলেন সানজিদা। পরে সহকর্মীরা তার চোখে-মুখে পানি দিলে জ্ঞান ফিরে আসে।

ভিডিও ভাইরাল সম্পর্কে সানজিদা ইয়াসমীন সাধনা বলেন, তিনি কিছুই জানেন না, সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের কোনো অপরাধ নেই দাবি করেন। ধিক্কার না দিয়ে বাঁচার পথ বের করার দাবি জানান সানজিদা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×