চারদিকে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: শামীম ওসমান

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৩০ আগস্ট ২০১৯, ২০:০৩ | অনলাইন সংস্করণ

শামীম ওসমান
শামীম ওসমান। ফাইল ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে পর পর চারবার আমরা ক্ষমতায় এসেছি। কিন্তু আমার কাছে কেন যেন মনে হয়, চারদিকে একটা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। বাংলাদেশের রাজনীতিতেও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। যাদের ওপর জনগণের ভিত্তি বা আস্থা নেই, তাদের ষড়যন্ত্র করা ছাড়া কোনো উপায় নেই।

তিনি বলেন, যারা সরকারকে আঘাত দেয়ার চেষ্টা করছেন, যারা শেখ হাসিনাকে টার্গেট করছেন, যারা খন্দকার মোশতাকের বংশধর, তারা বিভিন্ন মাধ্যমে আমাদের নেতাকর্মীদের চরিত্র হনন করছেন, নেতাকর্মীদের বিপদে ফেলার চেষ্টা করা হচ্ছে, অসম্মানিত করার চেষ্টা করা হচ্ছে। যারা আওয়ামী লীগের ভালো চায়নি, তারাই এখন বড় কথা বলছে।

শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসুক যারা চায়নি, তারাই আওয়ামী লীগের বড় নেতা হয়ে যাচ্ছে। যারা ত্যাগী তারা পেছনে চলে যাচ্ছে। যাদের রাজনীতি করার কথা না, যাদের কাজ জনগণের জন্য, জনগণের বেতনের ট্যাক্সের পয়সায় লালিত-পালিত হচ্ছে, তারাও এখন দেখি লোকাল পলেটিক্সে (স্থানীয় রাজনীতিতে) যুক্ত হতে চান।

হুশিয়ারি উচ্চারণ করে একাধিকবারের এ সংসদ সদস্য বলেন, যারা খেলায় নেমেছেন আমাদের ভেতরে এবং বাইরে; একেকজনকে টার্গেট করাচ্ছেন; আওয়ামী লীগের শক্তি কমিয়ে দিবেন মনে করে। যদি কেউ গেম খেলতে চেষ্টা করেন, কেউ যদি শেখ হাসিনার কর্মীদের ফুলের আচড় দেয়ার চেষ্টা করেন, নারায়ণগঞ্জ কিন্তু দাউ দাউ করে জ্বলে উঠবে। জাতির পিতার কর্মীদের নিয়ে এই শপথ করলাম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×