শোক দিবসের অনুষ্ঠান থেকে সাবেক এমপিকে বের করে দিলেন বর্তমান এমপির ভাই

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ৩০ আগস্ট ২০১৯, ২০:৪৩ | অনলাইন সংস্করণ

এমএ মালেক
এমএ মালেক। ছবি: যুগান্তর

ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকীর অনুষ্ঠান থেকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি এমএ মালেককে বের করে দেয়ার অভিযোগ উঠেছে বর্তমান এমপি বেনজীর আহমদের ছোট ভাই মো. এনামুল হক আইয়ুবের বিরুদ্ধে।

শুক্রবার বিকালে কুশুরা আব্বাস আলী উচ্চবিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে গণভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণের জন্য এমএ মালেক অনুষ্ঠানস্থলে উপস্থিত হন। এ সময় বর্তমান এমপি বেনজীর আহমদের ছোট ভাই এনামুল হক আইয়ুবের সঙ্গে তার কথা কাটকাটি হয়।

একপর্যায়ে তিনি সাবেক এমপিকে উক্ত অনুষ্ঠান থেকে বের করে দেন। এ নিয়ে চরম উত্তেজনার সৃষ্টি হয় দুই বলয়ের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে। ফলে অনেকেই এ অনুষ্ঠান বর্জন করেন বলে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়।

সাবেক এমপি এমএ মালেক বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক। আমাদের নেতাকর্মীদের আমি শান্ত থাকতে বলেছি।

এনামুল হক আইয়ুব বলেন, তাকে শাহাদাৎবার্ষিকীর অনুষ্ঠান থেকে বের করা হয়নি। আব্বাস আলী উচ্চবিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে আমাদের জরুরি আলোচনায় সাবেক এমপি মালেক উপস্থিত হলে কথা কাটাকাটি হয়। পরে তিনি ইচ্ছাকৃতভাবে উক্ত মিলনায়তন থেকে বের হয়ে যান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×