গডফাদারদের সঙ্গে প্রশাসনের সখ্যতার অভিযোগ করলেন হুইপ আতিক

  শেরপুর প্রতিনিধি ৩০ আগস্ট ২০১৯, ২২:৫০ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষে শেরপুর জেলা ছাত্রলীগ আয়োজিত শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষে শেরপুর জেলা ছাত্রলীগ আয়োজিত শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ

প্রশাসনের সঙ্গে সন্ত্রাসী গডফাদারদের সখ্যতার অভিযোগ এনে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেছেন, সন্ত্রাসী গডফাদারদের নিয়ে প্রশাসনকে আলাপ-আলোচনা করতে দেখলে শেরপুরের যুব সমাজ কোনো অবস্থাতেই সেটা মেনে নেবে না।

তিনি বলেন, সন্ত্রাসীদের দায়ের কোপে পুলিশ আক্রান্ত হয়, শেরপুরবাসী নিরাপত্তাহীনতায় ভোগেন। দুই-একজন সন্ত্রাসীকে ধরার পর এখন দেখি বাকি সন্ত্রাসীরা মোটরসাইকেল দিয়ে শহরে ঘোরাফেরা করে এবং ওই সন্ত্রাসীদের গডফাদাররা শহরে বিভিন্ন জায়গায় বসে বসে মিটিং করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও শোকাবহ আগস্ট উপলক্ষে শেরপুর জেলা ছাত্রলীগ আয়োজিত শোক র‌্যালি শেষে শুক্রবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরের সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আতিউর রহমান আতিক এ সব কথা বলেন।

তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, সন্ত্রাসীরা মুক্ত আলোতে ও মুক্ত আবহাওয়ায় ঘোরাফেরা করুক এটা শেরপুরবাসী চায় না। অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

হুইপ বলেন, প্রশাসনকে বলব শেরপুরের সর্বস্তরের মানুষ আপনাদের সঙ্গে আছে।

সন্ত্রাসীদের বিরুদ্ধে খুব শিগগিরই শেরপুরে মিছিল-সমাবেশ করার ঘোষণা দেন হুইপ আতিক এবং সেই সমাবেশে জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানান।

শেরপুর জেলা ছাত্রলীগ সভাপতি শোয়েব হাসান শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রূপক প্রমুখ।

জাতীয় শোক দিবসের ধারাবাহিক কর্মসূচির অংশহিসেবে শোক র‌্যালি উপলক্ষে শুক্রবার বিকালে জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে স্থানীয় থানা মোড়ের বঙ্গবন্ধু স্কোয়ারে সমবেত হন। পরে সেখান থেকে হুইপ আতিকের নেতৃত্বে একটি শোক র‌্যালি শেরপুর টাউনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×