বড়লেখায় নারীসহ ৩ জনের লাশ উদ্ধার

  বড়লেখা প্রতিনিধি ৩১ আগস্ট ২০১৯, ১৭:০৫ | অনলাইন সংস্করণ

লাশ উদ্ধার
লাশ উদ্ধার। প্রতীকী ছবি

মৌলভীবাজারের বড়লেখায় অজ্ঞাত এক নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজন হলেন- উপজেলার দাসেরবাজার ইউপির চানপুর গ্রামের মৃত রমনি দাসের ছেলে কৃষক রনজিত দাস (৫০) ও তালিমপুর ইউপির সরুয়ামাঝি গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক আলী আছকর (৪৫)।

অন্যদিকে অজ্ঞাত নারীর লাশ দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের চুকারপুঞ্জি এলাকার একটি ছড়া থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, অটোরিকশাচালক আলী আছকরের লাশ ঘরের পাশের আমগাছের ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। সে শুক্রবার রাতের খাবার খেয়ে পরিবারের সবার সঙ্গে ঘুমিয়ে ছিলেন। খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দাসেরবাজার ইউপির চানপুর এলাকায় নদীর পাড়ের একটি বরুণ গাছের ডালে ঝুলন্ত অবস্থায় কৃষক রনজিত দাসের লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার রাত ২টার দিকে ঘর থেকে বের হয়ে তিনি আর বাড়ি ফেরেননি। শনিবার সকালে তাকে খুঁজতে গিয়ে নদীর পাড়ে ঝুলন্ত অবস্থায় স্বজনরা তার লাশ দেখতে পান।

বেলা ১১টার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির চুকারপুঞ্জি এলাকার মাধবছড়া খালের পানি থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন।

অজ্ঞাতনামা নারীসহ ৩ ব্যক্তির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানার পুলিশ ওসি (তদন্ত) মো. জসীম জানান, লাশ উদ্ধারের ঘটনায় তিনটি পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

স্থানীয়দের তথ্যমতে অজ্ঞাতনামা নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশগুলো মৌলভীবাজারের ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×