শেরপুরের সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক আর নেই

  শেরপুর প্রতিনিধি ৩১ আগস্ট ২০১৯, ২০:৪৪ | অনলাইন সংস্করণ

আমজাদ হোসেন
আমজাদ হোসেন। ছবি: যুগান্তর

সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ '৭১-এর শেরপুর জেলা শাখার সভাপতি, মুক্তিযুদ্ধকালীন সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক আমজাদ হোসেন (৭৪) আর নেই (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

শনিবার দুপুর ১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন যাবৎ হদরোগে ভুগছিলেন।

তিনি স্ত্রী, আমেরিকা প্রবাসী এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে শেরপুর শহরের নয়ানী বাজারের বাসায় তিনি বাথরুমে যাওয়ার সময় পিছলে পড়ে যান। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কিন্তু সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পথে টঙ্গী এলাকায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি শেরপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য, সেক্টর কমান্ডারস ফোরাম শেরপুর জেলা শাখার সভাপতি এবং সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষ পরিচালনা পর্ষদের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×