বাবা-মার চিকিৎসার টাকা যোগাতে লাশ হল স্কুলছাত্র

  পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ৩১ আগস্ট ২০১৯, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

রংপুর

ক্যান্সারে আক্রান্ত বাবার চিকিৎসার টাকা যোগাতে গিয়ে লাশ হল পীরগঞ্জের স্কুলছাত্র পরিমল (১৪)।

ঢাকার সাভারে নির্মাণাধীন একটি তুলার ফ্যাক্টরিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতে গিয়ে ছাদের বীম ধসে মারা গেছে সে।

শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এরপর সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার বড় করিমপুর গ্রামে ওই ছাত্রের লাশ এনে দাহ করা হয়।

পারিবারিক ও একাধিক সূত্রে জানা গেছে, পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুরের শ্রী রমেশ চন্দ্র ক্যান্সারে এবং তার স্ত্রী পুতুল রানী বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে নামমাত্র চিকিৎসা নিয়ে ধুঁকছেন।

রমেশ দম্পতির একমাত্র বড় ছেলে পরিমল চন্দ্র স্থানীয় হাতিবান্ধা উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। সে তার বাবা-মার চিকিৎসার টাকা যোগাতে প্রায় ৯ মাস আগে ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করার জন্য যায়।

অর্থাভাবে গত বছর পরিমল জেএসসির ফরম পূরণ করতে না পারায় পরীক্ষা দিতে পারেনি সে। গত ১৬ আগস্ট পরিমল লেখাপড়া ছেড়ে আবারো ঢাকার সাভারে নির্মাণ শ্রমিকের সহকারী হিসেবে কাজে যায়।

পাশাপাশি সে এবারে জেএসসি পরীক্ষা দিতে ফরম পূরণও করেছে। গতকাল সাভারে নির্মাণাধীন একটি তুলার ফ্যাক্টরির ছাদের বীম পরিমলের ওপর ধসে পড়লে সে ঘটনাস্থলেই মারা যায়।

তাৎক্ষণিকভাবে তার লাশ মাইক্রোবাসযোগে পীরগঞ্জে তার বাড়িতে পাঠানো হয়।

হাতিবান্ধা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী বলেন, টাকার অভাবে পরিমল গত বছর ফরম পূরণ করতে পারেনি। এবারে ফরম পূরণ হলেও পরিমল চিরতরে পৃথিবী থেকে চলে গেল। তার মৃত্যতে আমরা মর্মাহত।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, চিকিৎসার অভাবে বাবা-মা মারা যাচ্ছেন। তাদের বাঁচাতে ছেলেই মারা গেল। আমরা স্থানীয় সংসদ সদস্য ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে আর্থিক সাহায্য কামনা করছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×