ঝিকরগাছায় আকস্মিক হাসপাতাল পরিদর্শনে এমপি নাসির

  যশোর ব্যুরো ৩১ অগাস্ট ২০১৯, ২২:০৬:৪৩ | অনলাইন সংস্করণ

মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন। ছবি: যুগান্তর

আকস্মিক হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন যশোর-২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন।

শনিবার সকালে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে যান তিনি।

এ সময় হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু ও অন্যান্য রোগীদের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন। নানা সংকটের মধ্যেও হাসপাতালে সেবার মান সন্তোষজনক থাকায় কর্তব্যরত ডাক্তার, নার্স ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান। একই সঙ্গে সেবার মান আরও ভাল করার তাগিদ দেন।

ডা. নাসির উদ্দিন বলেন, ঢাকার পরেই যশোর জেলায় ডেঙ্গু আক্রান্ত রোগী বেশি সনাক্ত হয়েছে। ঝিকরগাছা হাসপাতালে মণিরামপুর ও ঝিকরগাছা উপজেলার রোগী ভর্তি রয়েছে। সকালে হাসপাতালে রোগীদের সেবার খোঁজ-খবর নিতে গিয়েছিলাম।

তিনি বলেন, হাসপাতালে ৩১ জন চিকিৎসকের পদ রয়েছে। সেখানে কর্মরত মাত্র ৯ জন। অ্যাম্বুলেন্স সংকট রয়েছে। জনবল ও অ্যাম্বুলেন্স সংকট নিরসনের উদ্যোগ নিয়েছি। এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী মহোদয়কে জানিয়েছি। আশা করছি দ্রুত সমস্যা সমাধান হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) সাধন কুমার বিশ্বাস প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত