ঝিকরগাছায় আকস্মিক হাসপাতাল পরিদর্শনে এমপি নাসির

  যশোর ব্যুরো ৩১ আগস্ট ২০১৯, ২২:০৬ | অনলাইন সংস্করণ

মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন
মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন। ছবি: যুগান্তর

আকস্মিক হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন যশোর-২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন।

শনিবার সকালে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে যান তিনি।

এ সময় হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু ও অন্যান্য রোগীদের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন। নানা সংকটের মধ্যেও হাসপাতালে সেবার মান সন্তোষজনক থাকায় কর্তব্যরত ডাক্তার, নার্স ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান। একই সঙ্গে সেবার মান আরও ভাল করার তাগিদ দেন।

ডা. নাসির উদ্দিন বলেন, ঢাকার পরেই যশোর জেলায় ডেঙ্গু আক্রান্ত রোগী বেশি সনাক্ত হয়েছে। ঝিকরগাছা হাসপাতালে মণিরামপুর ও ঝিকরগাছা উপজেলার রোগী ভর্তি রয়েছে। সকালে হাসপাতালে রোগীদের সেবার খোঁজ-খবর নিতে গিয়েছিলাম।

তিনি বলেন, হাসপাতালে ৩১ জন চিকিৎসকের পদ রয়েছে। সেখানে কর্মরত মাত্র ৯ জন। অ্যাম্বুলেন্স সংকট রয়েছে। জনবল ও অ্যাম্বুলেন্স সংকট নিরসনের উদ্যোগ নিয়েছি। এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী মহোদয়কে জানিয়েছি। আশা করছি দ্রুত সমস্যা সমাধান হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) সাধন কুমার বিশ্বাস প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×