এবার গাজীপুরে প্রকাশ্যে কিশোরকে কুপিয়ে হত্যা

  গাজীপুর প্রতিনিধি ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৯ | অনলাইন সংস্করণ

কুপিয়ে হত্যা

এবার গাজীপুর শহরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নুরুল ইসলাম (১৪) নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে মহানগরের রাজদীঘির উত্তর পাড়ে।

নিহত নুরুল ইসলাম (১৪) স্থানীয় পাখি বিক্রেতা ফকির আলীর ছেলে। তারা সপরিবারে উত্তর রাজবাড়ি এলাকার ফরিদ আলীর বাড়িতে ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দী থানার ভায়াডাঙ্গা (ভাগাতা) এলাকায়।

এ ঘটনায় পুলিশ নিহতের প্রতিবেশী সাজন (১৬) নামের এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে।

সাজনের বড় ভাই রাজন জানান, সাজন একদিন আগে দীঘিরপাড় এলাকায় ধূমপান করার সময় পার্শ্ববর্তী সাহাপাড়া এলাকার রানা নামের এক কিশোরকে শাসায়। এর জেরেই রানার লোকজন ওই খুন করেছে বলে জানায় সাজন।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে খাবার খেয়ে সাজন ও নিহত নুরুল ইসলাম তাদের বাড়ির পাশে দীঘির পাড়ে বসেছিল। এ সময় ৪-৫ জন কিশোর চাপাতি হাতে তাদের লক্ষ্য করে তেড়ে আসে। এ সময় সাজন দৌড়ে পাশের বাড়িতে ঢুকে দরজা আটকে দেয় এবং নুরুল ইসলাম দীঘির পানিতে লাফিয়ে পড়ে।

এ সময় তারা নুরুল ইসলামকে পানি থেকে পাড়ে তুলে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে ওই অস্ত্রধারী কিশোররা সাজনকে পালিয়ে থাকা ঘর থেকে বের করতে ওই ঘরের দরজা-জানালায় লাথি ও উপর্যুপরি কোপায়। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে গেলে তারা পালিয়ে যায়।

পরে নুরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর সদর থানার ওসি মো. এজাজ শফি জানান, এলাকার কিশোরদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটির জেরে ওই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। জড়িতরা বখাটে তারা একই সঙ্গে চলাফেরা করত।

তিনি আরও জানান, জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে গাজীপুরের টঙ্গীর বিসিক ফকির মার্কেট এলাকায় শুভ আহম্মেদ (১৫) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত শুভ স্থানীয় ফিউচার মেথ স্কুলের ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। সে টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বড়কুমলী গ্রামের রাজু মিয়ার ছেলে। শুভ পরিবারের সঙ্গে ফকির মার্কেট এলাকার হোসেন মিয়ার ভাড়াবাড়িতে থাকত।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×