ঠাকুরগাঁওয়ে মায়ের দেয়া বিষে ছেলের মৃত্যু

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৫ | অনলাইন সংস্করণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার রুহিয়ায় পারিবারিক কলহ কেন্দ্র করে খাবারের সঙ্গে দুই সন্তানেরে মুখে বিষ দিয়েছেন নুরবানু আক্তার নামের এক মা। এ সময় নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনিমহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত নুরুজ্জামান (১৮ মাস) ঘনিমহেষপুর গ্রামের সেলিম উদ্দীনের ছোট ছেলে। 
বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ছোট মেয়ে শাম্মী আক্তার (৬) ও তার মা নুরবানু আক্তার। 

পুলিশ ও পরিবারের স্বজনরা জানান, রাতে হঠাৎ করেই শাশুড়ির সঙ্গে ঝগড়া লাগে নুরবানুর। পরে সব ঠিক হয়ে যায়। পরের দিন সকালে তার স্বামী বাসা থেকে বের হয়ে যাওয়ার পরেই নুরবানু তার দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। 
এ সময় স্থানীয় ও পরিবারের লোকেরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক ছোট ছেলে নুরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। 

নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যাই। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি। 

ঠাকুরগাঁও সদর থানার এসআই ফিরোজা জানান, শাশুড়ির সঙ্গে স্ত্রীর ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে নুরবানু এমনটি প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।