শিক্ষাসফরের টাকা না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১৭ | অনলাইন সংস্করণ

নাটোর

শিক্ষাসফরের টাকা না পেয়ে মায়ের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে স্কুলছাত্রী। রোববার সন্ধ্যায় নাটোরের পৌর শহরের বাসুয়াপাড়া (জিয়াপাড়া) মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত হাফছা হুমায়রা ঐশী (১৫) বাসুয়াপাড়ার হযরত আলীর মেয়ে। সে সিংড়ার আলহাজ রহিম উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

স্কুল ও পরিবার জানায়, আলহাজ রহিম উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ২৮ ফেব্রুয়ারি পাহাড়পুর ও মহাস্থানগড়ে শিক্ষাসফরের আয়োজন করেন ওই প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। এ উপলক্ষে প্রতিটি শিক্ষার্থীর ৪০০ টাকা নির্ধারণ করা হয়। রোববার বিকাল ৪টায় স্কুল ছুটির পর ঐশী বাড়ি ফিরে তার মায়ের কাছে শিক্ষাসফরের টাকা চায়। এ সময় তার মা বকাবকি করে শিক্ষাসফরে যেতে নিষেধ করেন। এতে মায়ের ওপর অভিমান করে সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় জানায়নি বলে জানান সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter