চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশ

  চট্টগ্রাম ব্যুরো ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২০ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে সরকার পুলিশ বাহিনী দিয়ে যে হামলা চালিয়েছে, তা ন্যক্কারজনক ও নিন্দনীয়। একটি গণতান্ত্রিক দেশে শান্তিপূর্ণ সভা-সমাবেশের ওপর সরকারের হস্তক্ষেপ কোনো অবস্থাতেই কাম্য হতে পারে না। আওয়ামী লীগ নেতারা মুখে গণতন্ত্রের কথা বললেও তারা দেশে স্বৈরচারী শাসনব্যবস্থা কায়েম করতে চান।

নগর বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সুফিয়ানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সহসম্পাদক এসএম সাইফুল ইসলাম, ইয়াসিন চৌধুরী লিটন, মন্জুর আলম, আনোয়ার হোসেন লিপু, সদস্য আবুল মনসুর প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.