বেতাগীতে বাদীকে প্রাণনাশের হুমকি

  বেতাগী (বরগুনা) প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২২ | অনলাইন সংস্করণ

বেতাগী
বেতাগীতে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলার সময় স্থানীয়দের হাতে আটক আশিকুর

বরগুনার বেতাগী উপজেলার তালগাছিয়া গ্রামে দিবালোকে লুট ও হামলার মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।মামলার প্রধান আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে জানান মামলার বাদী।

সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন, আসামিরা কেউ এলাকায় নেই। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। এর আগে ২২ জানুয়ারি লুট ও হামলার ঘটনায় বেতাগী থানায় ২৬ জনকে এজাহার নামীয় আসামি করে মামলা করেন মজিবুর রহমান। এ ঘটনায় পুলিশ চারজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। আটকরা হলেন, মামুন (২২), রাজু (২২), শহীদুল (২৩)ও আশিকুর (১৯)।

মামলা সূত্রে জানা যায়, তালগাছিয়া গ্রামে মজিবুর রহমানের বাড়িতে পূর্বশত্রুতার জেরে গত ২২ জানুয়ারি দুপুরে মো. জলিল মৃধার নেতৃত্বে একটি সশস্ত্র দল তার বাড়িতে হামলা করে। এ সময় তারা তাদের ঘরের মালামাল লুট করে, এবং ঘরে থাকা লোকজনের ওপর হামলা করে। এ ঘটনায় স্থানীয়রা ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।পরে ওই রাতেই মজিবুর রহমান বাদী হয়ে ২৬ জনকে এজাহার নামীয় আসামি করে বেতাগী থানায় মামলা দায়ের করেন।

অন্যান্য আসামিরা হাজির হলেও মামলার মূল আসামি জলিল মৃধা (৪৫), হাবিব মৃধা (৫০) ও মো. বেল্লাল খাঁ (৩২) থেকে যায় ধরাছোঁয়ার বাইরে।

আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা ও হুমকি দেয়ার অভিযোগে গত ১৫ ফেব্রুয়ারি বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মজিবুর রহমান বাদী হয়ে ১৭ জনকে আসামি করে ১০৭/১১৪/১১৭ ধারায় মামলা করেন।

এদিকে মামলার বাদী মো. মজিবুর রহমান জানান, আসামিরা শক্তিশালী তাই পুলিশ তাদের গ্রেফতারে ব্যর্থ। মূল আসামিকে গ্রেফতার করা হলে ঘটনার আসল রহস্য বের হবে।এর মধ্যে জামিনে থাকা সোহেল মৃধা (৩২) ও এমরান (২৫) হুমকি-ধামকি দিচ্ছে বলে তিনি জানান।

তিনি বলেন, আমার আমেরিকাপ্রবাসী ভাই জিল্লুর রহমানকে তারা বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে। সে প্রাণভয়ে বাড়িছাড়া রয়েছে।

এ ব্যাপারে মামলার বাদীর ভাই জিল্লুর রহমান জানান, তিনি সম্প্রতি আমেরিকা থেকে এসেছেন। বাড়িতে সন্ত্রাসীরা হামলা করেছে। এখন তারা আমাকেও হুমকি দিচ্ছে।এ ব্যাপারে আমি বেতাগী থানায় সাধারণ ডায়েরি করেছি।জিডি নং১০৭০/২৬/০১/১৮। আমি বিষয়টি আমেরিকা দূতাবাসেও জানিয়েছি। ভয়ে বাড়িতে যাচ্ছি না।

জিডির তদন্তকারী কর্মকর্তা এএসআই কামরুল বলেন, আমেরিকাপ্রবাসী জিল্লুর রহমান থানায় জিডি করেছেন। আমি তদন্ত করছি।এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, আসামিরা কেউ এলাকায় নাই। প্রকাশ্যে ঘোরাফেরা করার বক্তব্য সঠিক না। পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। শিগগিরই মামলার মূল আসামিকে গ্রেফতার করা হবে। মামলা তুলে নিতে হুমকির ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে জানান।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.