সিলেটের সাবেক মেয়র কামরান গুরুতর অসুস্থ

  সিলেট ব্যুরো ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৫ | অনলাইন সংস্করণ

কামরান

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান গুরুতর অসুস্থ। তার হার্টে ৪টি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে ৩টি ব্লক অপসারণ করে রিং বসানো হয়েছে বলে জানিয়েছেন পারিবারিক সূত্র।

সোমবার সকালে ৩টি ব্লক অপসারণ করে রিং বসানো হলে তিনি সুস্থবোধ করেন। এর আগে রোববার ঢাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে এনজিওগ্রাম করে হার্টে ব্লক দেখতে পান ডাক্তাররা।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক দিন থেকে সাবেক মেয়র কামরানের শরীর ভালো যাচ্ছিল না। বুকে ব্যথাসহ অন্য সমস্যায়ও তিনি ভুগছিলেন। সোমবার হার্টে রিং বসানো হয়। তিনি ঢাকার হার্ট ফাউন্ডেশনে রয়েছেন। আরও কয়েক দিন থাকতে হতে পারে বলে জানা য়ায়। তবে শরীরের অবস্থা বেশ ভালো রয়েছে। তার সঙ্গে আছেন স্ত্রী আসমা কামরান এবং ছেলে ডা. আরমান আহমদ শিপলু।

শিপলু যুগান্তরকে জানান, আল্লাহর রহমতে চিকিৎসকরা তিনটিতে রিং বসিয়েছেন। এই মুহূর্তে আরেকটিতে রিং বসানো লাগবে না বলে চিকিৎসকরা জানিয়েছেন। হার্ট ফাউন্ডেশনে আরও ২-১ দিন থাকা লাগতে পারে। শিপলু তার বাবার দ্রুত সুস্থতার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.