বরুড়া স্কুলের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী ৯ ও ১০ মার্চ

  কুমিল্লা প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

কুমিল্লার বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়
কুমিল্লার বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়

কুমিল্লার বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্ণ করেছে। এই উপলক্ষে স্কুল ম্যানেজিং কমিটি ও প্রাক্তন ছাত্রছাত্রীদের সম্মিলিত উদ্যোগে আগামী ৯ ও ১০ই মার্চে দুই দিনব্যাপী ‌‌'সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী ২০১৮' অনুষ্ঠানের মাধ্যমে উদযাপনের ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানকে সফলভাবে উদযাপনের লক্ষ্যে ইতিমধ্যেই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জনাব জুনাব আলীকে আহ্বায়ক, স্কুলের প্রধান শিক্ষক জনাব ইলিয়াস কাঞ্চনকে সদস্য সচিব এবং ৮০তম ব্যাচের প্রাক্তন ছাত্র সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব বাবু মনীন্দ্র কিশোর মজুমদারকে সমন্বয়ক করে একটি উদযাপন কমিটি এবং ৩৫টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান জনাব কাজী এম আমিনুল ইসলাম এবং স্মারক বক্তা হিসেবে বক্তব্য উপস্থাপন করবেন বরুড়ার কৃতি সন্তান প্রখ্যাত শিশু বিশেষজ্ঞ জনাব ডা. প্রফেসর রুহুল আমিন।

এছাড়া অনুষ্ঠানের উভয় দিনে বিভিন্ন সেশনে স্কুলের প্রাক্তন কৃতি ছাত্রছাত্রীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, ব্যবসায়িক, সরকারি ও বেসরকারি পদাধিকারী স্থানীয় ব্যক্তিবর্গ এবং গুণীজনসহ নানা পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানের প্রথম ভাগে থাকছে স্কুলের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র্যা লি। র্যালিশেষে অনুষ্ঠানের উদ্বোধনী অংশে জেলা পর্যায়ের শিল্পীদের পরিবেশনায় থাকছে মনোজ্ঞ উদ্বোধনী সংগীত সহকারে দলীয় নৃত্য এবং অতিথিদের কর্তৃক পায়রা অবমুক্তকরণ।

অনুষ্ঠানে থাকবে ফানুস প্রজ্জ্বলন ও উড্ডয়ন এবং জমকালো আতশবাজি প্রদর্শনী। এছাড়াও স্কুলের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীসহ দেশের প্রথিতযশা শিল্পীদের সমন্বয়ে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.