নারায়ণগঞ্জে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

  ফতুল্লা প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:২৪ | অনলাইন সংস্করণ

ফতুল্লা

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ওসমানী পৌর স্টেডিয়ামে শুরু হয়েছে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। এ উন্নয়ন মেলা চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

মেলায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক বাস্তবায়িত ও চলমান প্রকল্পের বিবরণ ও অবস্থান জনগণের কাছে তুলে ধরা হবে। এখান থেকে সব ধরনের নাগরিক সেবা প্রদান করা হবে।

সোমবার সকালে ফতুল্লার ইসদাইর এলাকায় অবস্থিত ওসমানী পৌর স্টেডিয়ামে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক রাব্বি মিয়া। এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হুসনে আরা বাবলীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারের ডিজিটাল নানা কর্মকাণ্ড তুলে ধরা হবে। এ মেলায় ৭১টি ষ্টল রয়েছে। মানুষ বিভিন্ন প্রতিষ্ঠানে কিভাবে ডিজিটাল পদ্ধতিতে দ্রুত সেবা পাবে তা জানানো হবে। এ মেলা সব শ্রেণি-পেশার মানুষের জন্য উন্মুক্ত থাকবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×