ছাগলে সিমগাছ খাওয়া নিয়ে বৃদ্ধাকে কুপিয়ে জখম

  বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৮ | অনলাইন সংস্করণ

ছাগলে সিমগাছ খাওয়া নিয়ে বৃদ্ধাকে কুপিয়ে জখম
ছবি: যুগান্তর

ছাগলে সিমগাছ খাওয়া কেন্দ্র করে কুমিল্লার বুড়িচং উপজেলায় এক বৃদ্ধাকে কুপিয়ে জখম করা হয়েছে। তার নাম মমতাজ বেগম (৬৫)।

মঙ্গলবার সকালে উপজেলার কোদালিয়া উওরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার বিকালে ছাগলে সিমগাছ খাওয়ায় ঝগড়ার জেরে মঙ্গলবার সকালে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে প্রতিবেশী নূরুল ইসলামের ছেলে বায়েজিদ (২১) ও তানভিরসহ (১৯) কয়েকজন। এসময় তারা এ হামলা চালিয়ে কুপিয়ে ওই বৃদ্ধাকে আহত করেন।

ইউপি সদস্য আমজাদ হোসেন বলেন, বৃদ্ধ মমতাজ বেগমের উঠানের সিমগাছ খাওয়া কেন্দ্র করে ছাগল মালিকের সঙ্গে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। তাৎক্ষণিকভাবে সেটি মীমাংসাও হয়।

এর জেরে পরবর্তীতে মঙ্গলবার সকালে পরিকল্পিতভাবে নুরুল ইসলামের ছেলে সদলবলে তানভীর ও বায়েজিদ দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে বৃদ্ধার বাড়িতে ঢুকে ও তার ওপর হামলা চালায়।

একজন অসহায় বৃদ্ধা নারীকে এমন অন্যায়ভাবে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে বুড়িচং থানা পুলিশের ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, স্থানীয় মেম্বার ও এলাকাবাসীর কাছে ঘটনাটি শুনেছি, লিখিতভাবে অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×