১১০ মামলা প্রত্যাহারে খুলনায় বিএনপির স্মারকলিপি

  খুলনা ব্যুরো ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

১১০ মামলা প্রত্যাহারে খুলনায় বিএনপির স্মারকলিপি
বুধবার খুলনা জেলা প্রশাসকের কাছে বিএনপির স্মারকলিপি। ছবি: যুগান্তর

খুলনা বিএনপি এবং অঙ্গ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে গত ১০ বছরে দায়েরকৃত ১১০টি মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক মো. হেলাল হোসেনের কাছে মামলা প্রত্যাহারের দাবিতে একটি স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানের নেতৃত্ব দেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, অতিসম্প্রতি খুলনা মেট্রোপলিটন পুলিশ খুলনা মহানগরীর আট থানায় বিগত মেয়র ও জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ও পরে ২০টি গায়েবিসহ ২৪টি নির্বাচনকালীন মোট ৪৪টি মিথ্যা মামলায় চার্জশিট প্রদান করেছে।

এসব মামলার চার্জশিটসহ খুলনা বিএনপি ও অঙ্গ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে গত ১০ বছরে দায়েরকৃত ১১০টি মিথ্যা মামলা প্রত্যাহারের জোরদাবি জানানো হয়।

জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদানকালে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, অ্যাডভোকেট বজলুর রহমান, শেখ ইকবাল হোসেন, শাহ্জালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, শাহিনুর ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, অ্যাডভোকেট গোলাম মওলা, জালু মিয়া, সাদিকুর রহমান সবুজ, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাত হোসেন তোতন, মুর্শিদ কামাল, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, মাহাবুব হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, নাজির উদ্দিন নান্নু, জামিরুল ইসলাম, রবিউল ইসলাম রবি, নেইমুল হাসান নেইম, মেহেদী মাসুদ সেন্টু, বাচ্চু মীর, মোস্তফা কামাল, কাজী মাহমুদ আলী, ময়েজউদ্দীন চুন্নু, মনিরুল ইসলাম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×