চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

  মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৪ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার রাত ১০টার দিকে মহাসড়কের মীরসরাই উপজেলার জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোশাররফ হোসেন মিলন (৩০) মীরসরাই উপজেলা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ও উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের 'দৌলত ভূঁইয়া' বাড়ির ডিপটি হোসেনের ছেলে, আলাউদ্দিন (৬০) একই গ্রামের 'সোলেমান কোম্পানি' বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে এবং হৃদয় নাথ (২৪) পার্শ্ববর্তী মোঠবাড়িয়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, লেগুনাটি বারইয়াহাট থেকে সীতাকুণ্ড যাচ্ছিল। ঘটনাস্থলে কয়েকজন যাত্রী নেমে চালকের কাছে ভাড়া দিচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির অজ্ঞাত একটি কাভার্ডভ্যান তাদেরসহ লেগুনাটিকে চাপা দিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।

পরে আলাউদ্দিন, মোশাররফ হোসেন মিলনকে মাতৃকা হাসপাতালে ও হৃদয় নাথকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনাকবলিত লেগুনাটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×