এখন পুলিশই সাধারণ মানুষের কাছে যাবে: চুয়াডাঙ্গা এসপি

  দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৮ | অনলাইন সংস্করণ

মতবিনিময় সভায় চুয়াডাঙ্গার নবাগত পুলিশ সুপার জাহিদুল ইসলাম
মতবিনিময় সভায় চুয়াডাঙ্গার নবাগত পুলিশ সুপার জাহিদুল ইসলাম

চুয়াডাঙ্গার নবাগত পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেছেন, বর্তমান পুলিশ বাহিনী একটি জনবান্ধব বাহিনীতে রূপ নিয়েছে। এখন সাধারণ মানুষকে আর পুলিশের কাছে আসতে হবে না। পুলিশই মানুষের দোড়গোড়ায় যাবে।

বুধবার দুপুর ১২টায় জেলা পুলিশ লাইনের কনফারেন্স রুমে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় এসপি মাদকের বিরুদ্ধে কঠোর বার্তা দেন। বলেন, মাদকের বিরুদ্ধে কোনো আপোষ নয়। শরীরের শেষ রক্ত দিয়েও মাদকের বিরুদ্ধে যুদ্ধ চালানো হবে।

এ সময় তিনি জেলার সব পুলিশ সদস্যদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মাদকের সঙ্গে পুলিশ সদস্যদের সম্পৃক্ততা পেলে ছাড় দেয়া হবে না। আইন অনুযায়ী তার বিচার করা হবে। উপস্থিত সাংবাদিকদের প্রতিও একই বার্তা দেন তিনি।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশিং ব্যবস্থাকে ঢেলে সাজানো হচ্ছে। পুলিশের কাছে বিচার চাইতে এসে কোনো মানুষ যেন হয়রানির শিকার না হয় সে বিষয়েও দৃষ্টি রাখা হবে বলে মন্তব্য করেন পুলিশ সুপার।

তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলা এক সময় রক্তাক্ত জনপদ ছিল। এখন সেই পরিস্থিতি নেই। কিন্তু আমার কাছে তথ্য আছে- তাদের রক্ষিত কিছু অস্ত্র এখনো আছে সুরক্ষিত। এগুলো নিয়ে আমরা ইতিমধ্যে কাজ করছি। খুব শিগগিরই ভালো কিছু দেখতে পাবেন আপনারা।

এছাড়া যে কোনো সন্ত্রাস জঙ্গিবাদ ও কিশোর গ্যাং যাতে মাথা তুলতে না পারে এজন্য তিনি গণমাধ্যমকর্মীসহ সবার সহযোগিতা কামনা করেন এসপি।

মতবিনিময় সভায় জেলার আইন শৃঙ্খলা সম্পর্কিত বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ডালিম, সাংবাদিক সমিতির সভাপতি নাসির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক জামান আখতার, ৭১ টেলিভিশনের এম এ মামুন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম ছাড়াও এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) আবুল বাশার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ও দামুড়হুদা-জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×