আমি রাতও গুনি দিনও গুনি: মেয়র জাহাঙ্গীর

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

কার্পেটিং ও আর সিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটির বয়স এক বছর পেড়িয়ে গেছে। একটা কঠিন সময় পার করেছি। আমি রাতও গুনি, দিনও গুনি। আমি আমার পরিকল্পনা মাফিক উন্নয়নের কাজ ইতিমধ্যে শুরু করেছি।

বৃহস্পতিবার বেলা ১১টায় সিটি অঞ্চল-৩ (গাছা)-এর ১৯নং প্যাকেজের আওতায় শহীদ সিদ্দিক রোড থেকে জয়বাংলা রোড পর্যন্ত কার্পেটিং ও আর সিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এর আগে শনিবার গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নের ৩০টি প্যাকেজের ফলক উন্মোচন করেছিলেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

গাজীপুর সিটির ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন আহমেদের সভাপতিত্বে জিসিসি মেয়র বলেন, গত পাঁচ বছরে রাস্তা-ঘাটের কিছু কাজ হয়েছে কিন্তু বিল দিতে পারেনি। আমাকে সে বিল পরিশোধ করতে হচ্ছে।

তিনি বলেন, একটি আম গাছ থেকে ফল পেতে ৫/৭ বছর অপেক্ষা করতে হয়, আবার একটি শিশু জন্ম নিয়ে ২৫ বছর লাগে তাকে উপার্জনে যেতে। আর তাই কাজ না করলেও একটা পক্ষ আমার সঙ্গে থাকবে। আর  স্লোগান দিবে, অমুক ভাই তমুক ভাই দৌড়াইয়া যাই দৌড়াইয়া যাই।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মানুষের ভাগ্য পরিবর্তনে রাস্তা ড্রেন কালভার্ট সবই করব। উন্নয়নে গাজীপুরকে ক্লিন ও গ্রিন সিটি গড়তে উন্নত প্রযুক্তি আমদানি করছি। মসজিদ, মাদ্রাসা, কবরস্থান জানাজা দেয়ার পর্যাপ্ত জায়গা আমাদের বরাদ্দ রাখতে হবে। সুয়ারেজ পদ্ধতি আধুনিকায়ন না করলে বোর্ডবাজারের মতো ময়লার ট্যাঙ্ক বিস্ফোরণ ঘটবে। হতাহত হবে মানুষ, বিল্ডিং চুর্ণ বিচুর্ণ হবে। রাস্তা বড় হলে মানুষ গরিব হয়ে যায় না বরং জীবনযাত্রার মান উন্নতর হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন মহি, মহানগর যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য কাজী মাহবুবুর রহমান স্বপন, মহানগর কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিটন মোল্লা, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সংরক্ষিত মহিলা আসন ৩৭,৩৮ ও ৩৯-এর কাউন্সিলর শিরিনা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ চৌধুরী।