জনপ্রশাসন প্রতিমন্ত্রী দোদুলকে ‘জামাই’ বরণ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ ব্যুরো

জনপ্রশাসন প্রতিমন্ত্রী দোদুলকে ‘জামাই’ বরণ

কিশোরগঞ্জের জামাই বরণের রাজসিক সংবর্ধনায় সিক্ত হলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরের এমপি ফরহাদ হোসেন দোদুল।

মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ছোট ভাই মরহুম সৈয়দ ওয়াহিদুল ইসলামের কনিষ্ঠ মেয়ে সৈয়দা মোনালিসা ইসলাম শিলার স্বামী।

এ ছাড়া তিনি প্রয়াত জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এবং বিসিবি ঢাকা বিভাগীয় পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর ভগ্নিপতি।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল চারদিনের সরকারি সফরে বৃহস্পতিবার শ্বশুরবাড়ির এলাকা কিশোরগঞ্জ আসা উপলক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

কিশোরগঞ্জের রাজনীতির প্রাণপুরুষ শহীদ সৈয়দ নজরুল ইসলামের পরিবারের মেয়ে জামাইয়ের কিশোরগঞ্জ আগমন উপলক্ষে কয়েকদিন ধরে উৎসবের আমেজ বিরাজ করছে। তাকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে কিশোরগঞ্জ শহরের প্রধান প্রবেশ পথসহ শহরের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয় শত শত তোরণ।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টার দিকে তিনি সৈয়দা মোনালিসা ইসলাম শিলাকে নিয়ে সড়কপথে কিশোরগঞ্জ সদর উপজেলার কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের বিন্নাটি চৌরাস্তার মোড় এলাকায় পৌঁছেন। আর এ চৌরাস্তা মোড় বাজারের আঙিনায়ই অনুষ্ঠিত হয় ‘জামাই’ বরণ অনুষ্ঠান।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ জামাই বরণ অনুষ্ঠানে কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, বিসিবির ঢাকা বিভাগীয় পরিচালক জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে ফুলেল সংবর্ধনায় সিক্ত হন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল দম্পতি।

তিনি এ সংবর্ধনার জবাবে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করলেন কিশোরগঞ্জবাসীর প্রতি।

জামাই বরণ অনুষ্ঠান শেষে সহস্রাধিক মোটরসাইকেল ও অন্যান্য গাড়ির বহরের শোভাযাত্রা নিয়ে নেতাকর্মীরা দোদুল-শিলা দম্পতিকে শহরের খরমপট্টি এলাকায় অবস্থিত তার শ্বশুরালয়ে পৌঁছে দেয়।

জনপ্রশাসনমন্ত্রী প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল কিশোরগঞ্জে অবস্থানকালে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের পাশাপাশি জেলা প্রশাসন ও সুশীল সমাজের লোকজনের সঙ্গে মিলিত হবেন।