‘১৬ বছরের চাকরি জীবনে কোনো দুর্নীতি করিনি’

  শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৫ | অনলাইন সংস্করণ

সুধী সমাবেশে বক্তব্য দেনমৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ
সুধী সমাবেশে বক্তব্য দেনমৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ

মৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ বলেছেন, ১৬ বছরের চাকরি জীবনে কোনো দুর্নীতি করিনি। শুধু একা সৎ হলে হবে না, সবাইকে সৎ হতে হবে।

পুলিশ সুপার বলেন, আমি দুর্নীতি করি না কাউকে তা করতে দেয়াও হবে না। জনগণ যাতে হয়রানির শিকার না হয় সে জন্য ডিউটি অফিসার রুমে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

তিনি বলেন, থানায় এসে জিডি বা এজাহার করতে কোনো টাকা পয়সা নেয়া হলে পুলিশি ব্যবস্থা নিতে কার্পণ্য করা হবে না।

শ্রীমঙ্গল পুলিশ প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার বিকাল ৪টায় স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজিং প্রতিরোধ বিষয়ক সুধী সমাবেশে প্রধান অতিথি মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ এ কথা বলেন।

শ্রীমঙ্গল থানার ওসি আবদুছ ছালেকের সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) সোহেল রানার সঞ্চালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, ইউএনও মো. নজরুল ইসলাম, পৌর মেয়র মহসিন মিয়া মধু, সিনিয়র সহাকরী পুলিশ সুপার (সার্কেল) আশরাফুজ্জামান, সাবেক বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, আছকির মিয়া, সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, দৈনিক খোলা চিঠির সম্পাদক সরফরাজ আলী বাবুল প্রমুখ।

অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এতে মাদকের ভয়াবহতা, ইভটিজিং, যানজট ও উচ্চসুদের কবলে সাধারণ মানুষের সর্বস্বান্ত হওয়ার বিষয় উঠে আসে।

পুলিশ সুপার এসব সমস্যা সমাধানে কমিটি গঠন করে মাঠে নামার কথা জানিয়ে বলেন, ‘অপরাধী যেই হোক তার পরিচয় অপরাধী। সে যে দলের হোক না কেন ক্ষমা নেই’।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×