নদীভাঙন রোধে ৬০ হাজী নিয়ে তিস্তা পাড়ে বিশেষ মোনাজাত

  গাইবান্ধা প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৭ | অনলাইন সংস্করণ

নদীভাঙন রোধে ৬০ হাজী নিয়ে তিস্তা পাড়ে বিশেষ মোনাজাত
নদীভাঙন রোধে ৬০ হাজী নিয়ে তিস্তা পাড়ে বিশেষ মোনাজাত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নদী ভাঙন রোধে বিশেষ মোনাজাত ও নামাজ আদায় করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার বিকালে উপজেলার শ্রীপুর ইউনিয়নের পুটিমারী গ্রামে তিস্তা নদীর পাড়ে ভাঙন রোধে ৬০ জন হাজির অংশগ্রহণে নামাজ আদায় ও বিশেষ মোনাজাত করা হয়।

এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত এ বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো.শামছ উদ্দিন। এতে শ্রীপুর ও কাপাসিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের কমপক্ষে ৬০০ মানুষ অংশ নেন।

মোনাজাতে উপস্থিত প্রবীণ শিক্ষক মো. দেলোয়ার হোসেন বলেন, গত দুই মাস ধরে অব্যাহত নদী ভাঙনে পাঁচ শতাধিক পরিবারের ভিটে-মাটি নদীগর্ভে বিলীন হয়ে গেছে। ভাঙনের মুখে আরও কয়েকটি গ্রাম।

খবর পেয়ে ঘটনাস্থলে গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মো. মজিবর রহমান উপস্থিত হয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, নদী ভাঙন রোধে পরিকল্পনা কমিশনে ৪০৬ কোটি টাকা ব্যয়ে প্রকল্প দাখিল করা হয়েছে। কোনো ধরনের সংশোধনী না থাকলে প্রকল্পটি একনেক সভায় উপস্থাপন হবে।

গত ১১ সেপ্টেম্বর গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী জনগুরুত্বপূর্ণ নোটিশটি সংসদে উত্থাপন করেন বলে তিনি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×