যুবলীগ নেতার স্ত্রীকে বেরোবিতে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

  বেরোবি প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৪ | অনলাইন সংস্করণ

জুয়েলের স্ত্রী শায়লার হাতে নিয়োগপত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
জুয়েলের স্ত্রী শায়লার হাতে নিয়োগপত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সড়ক দুর্ঘটনায় নিহত রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক প্রয়াত রাশেদুন্নবী জুয়েলের স্ত্রী শায়লা আকতারকে সহকারী স্টোর অফিসার পদে নিয়োগ দিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন।

শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে জুয়েলের স্ত্রী শায়লার হাতে নিয়োগপত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া জুয়েলের পরিবারের প্রতি সান্ত্বনা ও গভীর সমবেদনা জানান প্রধানমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত ৬৪তম সিন্ডিকেট সভায় যুবলীগ নেতা জুয়েলের স্ত্রীকে অনুমোদন দেয়া হয়।

প্রসঙ্গত, গত বছরের ২৭ সেপ্টেম্বর টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত হন রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদুন্নবী জুয়েল। তার এক ছেলে সন্তান রয়েছে। এর আগে জুয়েল রংপুর জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

জুয়েল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারী পদে কর্মরত ছিলেন। পরে জেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পাবার পর চাকরি ছেড়ে রাজনীতিতে যোগ দেন।

এ বিষয়ে ভিসির একান্ত সচিব মো. আমিনুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগ নেতা জুয়েলের পরিবারের উপার্জনক্ষম কেউ না থাকায় তার স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×