সুন্দরবন থেকে ১৬ ইঞ্চি লম্বা তক্ষক উদ্ধার

  বাগেরহাট প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৫ | অনলাইন সংস্করণ

তক্ষক
তক্ষক। ছবি: যুগান্তর

বাগেরহাটের পূর্ব সুন্দরবন এলাকা থেকে ১৬ ইঞ্চি লম্বা একটি তক্ষক উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের চরখালী এলাকা থেকে পাচারকারীদের কাছ থেকে এটি উদ্ধার করা হয়। এ সময় দুই পাচারকারীকে আটক করেছে বনরক্ষীরা।

আটককৃতরা হল- বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার মো. টুলু কাজীর ছেলে খলিল কাজী (৪০) ও মো. চুন্নু সরদারের ছেলে নাছির সরদার (৩৫)। পরে আদালতের মাধ্যমে তাদের বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে।

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বগী স্টেশন কর্মকর্তা (এসও) মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনরক্ষীরা সোমবার বিকাল থেকে সুন্দরবনের চরখালী এলাকায় তল্লাশি চালাতে থাকে।

রাত ৯টার দিকে পাজড়াফুটা নামক খালে একটি ডিঙি নৌকায় তল্লাশি চালিয়ে তক্ষকটি উদ্ধার করে। পাচারকারীদের কবল থেকে উদ্ধার করা তক্ষকটি লেজসহ ১৬ ইঞ্চি লম্বা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: ju[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×