‘জনগণের মধ্যে পুলিশভীতি দূর করতে হবে পুলিশকেই’

  গাজীপুর প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বাসন মেট্রো থানা মিলনায়তনে কেক কাটেন জিএমপি কমিশনার মো. আনোয়ার হোসেন
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বাসন মেট্রো থানা মিলনায়তনে কেক কাটেন জিএমপি কমিশনার মো. আনোয়ার হোসেন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন বলেছেন, জনগণের মধ্যে পুলিশ ভীতি দূর করতে হবে। আর এ দায়িত্ব পুলিশ সদস্যদের।

তিনি বলেন, জনগণের মধ্যে পুলিশভীতি দূর করতে হবে পুলিশকেই। জনগণ যাতে থানায় গিয়ে সহজে এবং নির্বিঘ্নে ও সহানুভূতির সঙ্গে সহযোগিতা পায় সে দিকেও বেশি নজর দিতে হবে। একজন ব্যক্তি যাতে থানা থেকে সেবা পেয়ে হাসিমুখে বেড়িয়ে আসে সেটাও পুলিশ সদস্যদের নিশ্চিত করতে হবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার দুপুরে বাসন মেট্রো থানা মিলনায়তনে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাসন মেট্রো থানার ওসি একেএম কাউছার চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে উপ-পুলিশ কমিশনার মো. আরিফুল হক, গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন সরকার রিপন, সিরাজুল ইসলাম চৌধুরী, হালিম সরকার, পরিবহন শ্রমিক নেতা সুলতান আহমেদ সরকার, সিটি কাউন্সিলর রফিকুল ইসলাম, ফয়সাল আহামেদ সরকার, খোরশেদ আলম সরকার, আবদুল কাদির মণ্ডল, মনির হোসন, জেলা যুবলীগের সভাপতি এসএম আলতাব হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে জিএমপি কমিশনার কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এদিকে একই দিন বিকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর পূবাইল থানা প্রাঙ্গণে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×