শিবগঞ্জে যুবককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

  শিবগঞ্জ প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৪ | অনলাইন সংস্করণ

আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ভোলাহাট আঞ্চলিক সড়কে মো. আফজাল হোসেন (৩৮) নামে এক যুবককে কুপিয়ে জখম করে মোটরসাইকেল নিয়ে গেছে ছিনতাইকারীরা।

সোমবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার কলমুডাঙা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মো. আফজাল হোসেন লিয়ন ফার্মার প্রতিনিধি। তার বাড়ি নওগাঁ জেলায়।

এদিকে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মোড়ে ছিনতাইকালে দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া বিশ্বাসপাড়ার মো. ফজলুর রহমানের ছেলে মোহাম্মদ আলী (২২) ও ঘোড়াস্ট্যান্ড এলাকার মতিবুর রহমানের ছেলে সোহাগ (২০)।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ওষুধ কোম্পানির কাজ শেষে মোটরসাইকেলে আফজাল হোসেন ভোলাহাট উপজেলা থেকে শিবগঞ্জ বাজারে ফিরছিলেন। শিবগঞ্জ ও ভোলাহাটের শেষ সীমান্তে কলমুডাঁড়া পুলিশ ফাঁড়ি এলাকায় পৌঁছামাত্র ছিনতাইকারীরা তার গতিরোধ করে কুপিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর পর অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, রাতেই ছিনতাইকারীদের আটক করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

পরে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মোড়ে এক সাইকেল আরোহীর গতিরোধ করে টাকা ছিনতাইকালে জনতার হাতে দুজন আটক হয়। পরে ওই দুজনকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter