বরিশালে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে ৬ দোকানে ডাকাতি

  বরিশাল ব্যুরো ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

বরিশালে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে ৬ দোকানে ডাকাতি
সহকারী উপপরিদর্শক (এএসআই) জসিম। ছবি: যুগান্তর

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ছয় স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের হামলায় জসিম নামে এক সহকারী উপপরিদর্শক (এএসআই) আহত হয়েছেন।

বুধবার রাত দেড়টার দিকে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী বাজারে এ ঘটনা ঘটে। আহত এএসআইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বরিশাল ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক জানান, বুধবার রাত দেড়টার দিকে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী বাজারে একদল ডাকাত স্পিডবোটে করে পৌঁছায়। তারা ডিবি পরিচয় দিয়ে বাজারের লোকজনের হাত বেঁধে একটি ওষুধের দোকানে আটকে রাখে।

পুলিশের একটি টহল দল খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চ্যালেঞ্জ করে। এ সময় পুলিশ দলের নেতৃত্বে থাকা এএসআই জসিমের পেছন দিয়ে মাথায় লোহার রড দিয়ে আঘাত করে তারা।

এর পর বাজারের ৬টি স্বর্ণের দোকান লুট করে। এতে আনুমানিক অর্ধশতাধিক ভরি স্বর্ণ, ১০০ ভরি রুপা ও নগদ কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এর পর আহত পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তাকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×