চুনাপাথর খনি প্রকল্পের রেজওয়ান চৌধুরী আর নেই

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৫ | অনলাইন সংস্করণ

চুনাপাথর খনি প্রকল্পের রেজওয়ান চৌধুরী আর নেই
চুনাপাথর খনি প্রকল্পের রেজওয়ান চৌধুরী

বিসিআইসির সুনামগঞ্জ সীমান্তের মেঘালয় সীমান্তঘেষা তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের প্রশাসনিক কর্মকর্তা (অব.) মো. রেজওয়ান চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি.....রাজিউন)।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা সদরের জগন্নাথপুর আবাসিক এলাকার নিজ বাসভবনে দীর্ঘদিন ধরে দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুর মাত্র দুইদিন পূর্বে ভারত থেকে চিকিৎসা গ্রহণ শেষে তিনি বিরামপুরের বাসভবনে ফিরেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৬৮ বছর।

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কেটারাহাট গ্রামের প্রয়াত মো. নওয়াব আলী চৌধুরী ও প্রয়াত রাশিদা চৌধুরী দম্পতির জ্যেষ্ঠ সন্তান রেজওয়ান চৌধুরী দেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন বিসিআইসির সুনামগঞ্জ সীমান্তের মেঘালয় সীমান্তঘেষা তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে ২০০৬ সালে অবসর গ্রহণ করেন।

ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্বপালনের পাশাপাশি তিনি হাওর সীমান্ত জনপদের জ্ঞান অর্জনের বাতিঘর খ্যাত তৎকালীন সময়ে প্রতিষ্ঠিত ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প (টিএলএমপি) উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে একজন বিদুৎসাহী ব্যক্তিত্ব হিসাবে বিশেষ অবদান রেখে গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও সহকর্মী রেখে গেছেন।

বুধবার রাতে বিসিআইসির সাবেক কর্মকর্তা রেজওয়ান চৌধুরীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ট্যাকেরঘাট ক্লাব নেতৃবৃন্দ ও ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে পৃথক পৃথক শোক বার্তায় শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×