বরগুনায় বজ্রপাতে ঝলসে গেল দুই ভাইয়ের শরীর

  আমতলী প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

বজ্রপাত
বজ্রপাত। প্রতীকী ছবি

বরগুনার আমতলী উপজেলায় বজ্রপাতে ঝলসে গেছে দুই ভাই সোবাহান খান (৩৫) ও ইউসুফ খানের (৩০) শরীর। শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গুলিশাখালী ইউনিয়নের মৃত ইউনুস আলী খানের দুই ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে খেকুয়ানী বাজার থেকে বাড়ি ফিরছিলেন দুইভাই। পথিমধ্যে বৃষ্টি শুরু হয়। ওই সময় দুই ভাই ডালাচারা গ্রামের জালাল চৌকিদার বাড়ির দরজায় রেইনট্রি গাছের নিচে আশ্রয় নেন। হঠাৎ ওই গাছের ওপরে বজ্রপাত আঘাত হানে এবং বজ্রপাতের ঝলসানিতে দুই ভাইয়ের শরীরও পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বৃষ্টি শেষে স্থানীয় লোকজন বজ্রপাতে পুড়ে যাওয়া গাছ দেখতে এসে দুটি মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে লোকজন তাদের চিনতে পেরে বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন এসে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে গ্রামের বাড়ী গুলিশাখালী নিয়ে যায়।

বড় ভাই হারুন খান কান্নাজনিত কণ্ঠে বলেন, আমার সব শেষ হয়ে গেছে। কিভাবে আমার দুই ভাইয়ের পরিবার চলবে। আমার আর কিছুই রইলো না।

গুলিশাখালী ইউপি চেয়ারম্যান অ্যাড. আলহাজ নুরুল ইসলাম বলেন, একই পরিবারের দুই ভাইয়ের মৃত্যুতে এলাকা স্তব্ধ হয়ে গেছে। এমন মৃত্যু যেন কোনো পরিবারের না হয়।

আমতলী খানার ওসি মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোসা. মনিরা পারভীন বলেন, খবর পেয়েছি। ওই দুই ভাইয়ের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×