জীবননগরে ২ কেজি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

  জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২৭ | অনলাইন সংস্করণ

স্বর্ণের বার

জীবননগর উপজেলার গয়েশপুর সীমান্ত হতে ভারতে পাচারের সময় পৌনে এক কোটি টাকা মূল্যের এক কেজি আটশ’ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার গয়েশপুর সীমান্তের ৬৮ নম্বর মেইন পিলারের কাছে বাংলাদেশের অভ্যন্তরে একটি আমবাগান তাকে আটক করা হয়। আটককৃত পাচারকারী রাকিব হোসেনকে (২৩) স্বর্ণসহ জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

ঝিনাইদহ-৫৮ বিজিবির উপ-অধিনায়ক মেজর জসিম উদ্দিন জানান, গয়েশপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার আবদুস সাত্তার গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার গয়েশপুর সীমান্তের ৬৮ নম্বর মেইন পিলারের কাছে বাংলাদেশের অভ্যন্তরে একটি আমবাগানে অভিযান পারিচালনা করেন।

এ সময় তারা একটি বাইসাইকেলসহ নতুনপাড়া গ্রামের রাকিব হোসেনকে আটক করেন। পরে আটককৃত রাকিব হোসেনের দেহ তল্লাশি করে শরীরে অভিনব কায়দায় বেঁধে রাখা এক কেজি আটশ’ গ্রামের ছয়টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.